• Breaking News

    Excellent Blog for Recipes Video Tutorials.

    Comments system

    বাংলাদেশের ছেলে আদেশ এখন এ্যামেলিয়া, স্বপ্ন বিশ্বসুন্দরী হওয়ার !












    অনেকের কাছেই খবরটা হাস্যকর মনে হতে পারে। অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে ছেলে মানুষ আবার বিশ্বসুন্দরী হবে কি ভাবে। তবে হাস্যকর মনে হলেও খবরটা সত্যি। এমনটাই দাবি হাফিংটন পোস্টের।


    এই খবরের যিনি জন্ম দিয়েছেন তিনি আমিলা মালতেপি ওরফে আদেশ। বয়স ২৩। ছেলে হয়েই বাংলাদেশে জন্ম গ্রহণ করেন তিনি।  ২০০৯ সালে কানাডায় পাড়ি জমান আমিলা। এরপর ২০১২ সালে সার্জারির মাধ্যমে নারীত্বের স্বাদ গ্রহণ করেন তিনি। আর এর পর থেকেই  টুইটারে আমিলা নিজেকে একজন ‘উভয়লিঙ্গ মডেল’ হিসেবে দাবি করে থাকেন।

    হাফিংটন পোস্টের খবরে আমিলার বরাত দিয়ে বলা হয়, ছেলেবেলায় তার নাম ছিল আদেশ। পরবর্তীতে লিঙ্গ পরিবর্তন করার পর নিজেকে ‘আমিলা’ নামে পরিচয় দেন তিনি।

    আমিলার স্বপ্নটা হেসে উড়িয়ে দেয়ার মত নয়। ইতিমধ্যে কানাডার একজন জনপ্রিয় মডেল হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। বেশ নামডাকও হয়েছে তার। ফেইজবুক ফ্যান পেজে তার ভক্তসংখ্যা তিন লাখ ছাড়িয়ে গেছে।

    বাংলাদেশ থেকে আজ পর্যন্ত কেউ বিশ্বসুন্দরীর খেতাব জিততে পারেননি। ২০০১ সালের পর থেকে এই প্রতিযোগিতায় দেশ থেকে কেউ অংশগ্রহণও করেননি।

    আমিলা জানিয়েছেন, আসছে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় তিনি নাম এন্ট্রি করবেন। তবে আমিলার স্বপ্নে একটা সংশয় থেকে যেতে পারে বলে মনে করছেন অনেকে। কেননা নাম লেখাতে হলে তাকে নিজেকে সর্বপ্রথম একজন নারী হিসেবে প্রমাণ করতে হবে। আর তা যদি পারেন, তবেই স্বপ্নের পথে এক পা রাখবেন আমিলা। 

    ইতিমধ্যেই নিজের আত্মবিশ্বাস ও পরিশ্রম দিয়ে জায়গা করে নিয়েছেন পৃথিবী বিখ্যাত প্লেবয় ম্যাগাজিনের মিস সোশ্যাল কনটেস্টে। ২০১৪ সালের মিস জানুয়ারী হবার জন্য লড়ছেন আরো কয়েক প্রতিযোগীর সাথে। 

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel